,

নবীগঞ্জে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস পালন

স্টাফ রিপোর্টার : নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ১৭ ই মার্চ গতকাল শুক্রবার সকালে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালে পুস্পস্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলী প্রদান করা হয়। সকাল ১১টায় উপজেলা পরিষদ সভাকক্ষে নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইমরান শাহরীয়ারের সভাপতিত্বে এবং পজীপ কর্মকর্তা সাকিল আহমদের পরিচালনায় আলোচনা সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. গতি গোবিন্দ দাশ, মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাহিন দেলোয়ার, থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউ/পি চেয়ারম্যান মোঃ আবু সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ মিলু ও শাহ রিজভী আহমদ খালেদ, পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গৌতম রায়, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সভাপতি উত্তম কুমার পাল হিমেল, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি দুলাল চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমদ বেলাল প্রমুখ।
উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা জালাল সিদ্দীকি, বীর মুক্তিযোদ্ধা গৌর চন্দ্র রায়, উপজেলা কৃষি অফিসার একেএম মাকসুদুল আলম, সদর ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব, সময় পত্রিকার প্রকাশক ও ব্যবস্থাপনা সম্পাদক মোঃ সেলিম তালুকদার, সমবায় অফিসার ইসমাইল তালুকদার রাহী, জনস্বাস্থ্য উপ সহকারী প্রকৌশলী জাকারিয়া আহমদ, সরকারী কলেজের সহকারী অধ্যাপক রুপেশ দাশ, প্রধান শিক্ষক সমিতির সহ সভাপতি আলী আমজাদ মিলন, সাধারণ সম্পাদক বিপুল চন্দ্র দেব, উপজেলা মহিলালীগের সভাপতি দিলারা হোসেন, সাধারণ সম্পাদক ছইফা রহমান কাকলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য অঞ্জন পুরকায়াস্থ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাজিম চৌধুরীসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।
সভাশেষে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষ্যে চিত্রাংকন ও রচনান প্রতিযোগীতায় বিজয়ী ছাত্র ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। আলোচনার শুরুতে কোরআন তেলাওযাত করেন মাওলানা মাহবুবুর রহমান, গীতা পাঠ করেন উত্তম কুমার পাল হিমেল।
বক্তারা বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো কিনা সন্দেহ ছিল। তাই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ গড়তে সবাইতে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


     এই বিভাগের আরো খবর